তোমার অস্তিত্ব
- BABU ২৮-০৪-২০২৪

আমার মাঝে আমাকে খুঁজি,
অবশেষে ব্যর্থ হয়ে ফিরি,
তাহার মাঝে আমাকে পাই,
কেঁড়েছিল যে ভালবাসার ঝুড়ি।

মিষ্টি একখানা হাসির মাঝে,
প্রায়ই হারিয়ে আমি যেতাম,
মনে পড়তো সকাল, বিকাল,সাঁজে,
ভালবাসার ফুলদানি দিয়ে তাকে দিতাম।

তার দুষ্টু চোখের চাহনিতে,
আমি হতাম নাযে হাল,
তার মিষ্টি কন্ঠের জবানিতে,
আমার মন দিত উড়াল।

তবুও কেন সে বুঝেনা,
কত ভাল তারে বাসি,
চোঁখের সামনে আর আসেনা,
তবুও তার জন্যই সাঁজি।

মৃত্যু তাকে করেছে আপন,
তারিয়ে দিয়ে আমারে,
আমি পেয়েছি নিশ্বঃঙ্গ ভুবন,
তারাতে পারেনি নিশ্বার্থ ভালবাসাকে।

বারে বারেই আমাকে খুঁজি,
সেই ব্যর্থ হয়েই ফিরি,
তাহার মাঝেই আমাকে পাই,
সে আছে হৃদয় জুড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

BABU
০৫-০২-২০১৭ ২৩:২৬ মিঃ

ধন্যবাদ।।শিকদার ভাই

BABU
০৫-০২-২০১৭ ২৩:২৬ মিঃ

ধন্যবাদ।।শিকদার ভাই

shobuz123
০৫-০২-২০১৭ ১৮:৩৯ মিঃ

সু্ন্দর লিলেছেন ভাই।

BABU
০৫-০২-২০১৭ ১৬:০২ মিঃ

হা হা হা... বিরহ? কেমেন্ট করার জন্য ধন্যবাদ।।

BABU
০৫-০২-২০১৭ ১৬:০২ মিঃ

হা হা হা... বিরহ? কেমেন্ট করার জন্য ধন্যবাদ।।

Faiyaj
০৫-০২-২০১৭ ১৫:৫৬ মিঃ

কবি...এ্যাত্ত আন্নের বিরহ ক্যান!!!!